Breaking News

শেষ মুহূর্তে বরিশালে বিএনপির সমাবেশের অনুমতি

শেষ মুহূর্তে বরিশালে সমাবেশ করার অনুমতি পেল বিএনপি। বৃহস্পতিবার এ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা। সিটি নির্বাচনে ভোট কারচুপির প্রতিবাদে দেশব্যাপী আয়োজিত এ কর্মসূচির অংশ হিসেবে বরিশালের সমাবেশে দেশের ৬ সিটি কর্পোরেশনে বিএনপির মনোনয়নে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করা প্রার্থীদের উপস্থিত থাকার কথা রয়েছে।

সমাবেশ সফল করতে বেশ কয়েক দিন ধরে ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছে দলটি।

বুধবার সন্ধ্যায় দলের যুগ্ম মহাসচিব এবং বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার জানান, সন্ধ্যা ৭টার দিকে আমাদের সমাবেশ করার অনুমতি দেয়ার বিষয়টি নিশ্চিত করেছে মহানগর পুলিশ। নগরের জিলা স্কুল মাঠে সমাবেশ করার অনুমতি দিয়েছে তারা। যদিও এ অনুমতির সঙ্গে বেশকিছু শর্ত জুড়ে দেয়া হয়েছে।

এর আগে বুধবার দুপুর ১২টায় সদর রোডের দলীয় কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে এখানে সমাবেশ করার অনুমতি না পাওয়ার কথা জানিয়েছিলেন সরোয়ার। একই সঙ্গে সমাবেশ ঠেকাতে নেতাকর্মীদের বাড়ি বাড়ি পুলিশি অভিযান এবং ধরপাকড় চেষ্টার অভিযোগও করেন তিনি।

দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ওই বৈঠকে সরোয়ার বলেন, বুধবার রাতভর দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের বাড়ি বাড়ি হানা দেয় পুলিশ। তাদের গ্রেফতারে চলে সাঁড়াশি অভিযান। সরকার বলছে তারা শক্তিশালী বিরোধী দল দেখতে চায়। অথচ আমাদের সভা-সমাবেশ মিছিল-মিটিং বাস্তবায়নে তারা বাধা প্রদান করছে। এটা খুবই দুঃখজনক।

এ সময় উপস্থিত ছিলেন- বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জিয়াউদ্দিন সিকদার, সহ-সভাপতি রফিকুল ইসলাম রুনু, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর হোসেন, সহ-সম্পাদক আনোয়ারুল হক তারিন, মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ প্রমুখ।

This is why it is only available with a prescription so that men can benefit from its advantage without exposing themselves to any risks. cialis tablets After having a medical consultation, the doctor will then tell you if your body can accept Tadalafil, and if not, he will find a suitable alternative.

Check Also

লাকসামে ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী হামলা ও পুলিশের মিথ্যা মামলা এবং গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

কুমিল্লা লাকসামে শিবির-জামায়াত সমর্থিত লোকজনের ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *