Breaking News

সরকার নির্বাচন কমিশনকে দলীয় সংস্থায় পরিণত করেছে: মির্জা ফখরুল

সরকার নির্বাচন কমিশনকে দলীয় সংস্থায় পরিণত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, বর্তমান নির্বাচন ব্যবস্থার ওপর থেকে জনগণের আস্থা চলে গেছে। এ সরকার ক্ষমতায় আসার পর থেকে নির্বাচন কমিশনকে তাদের দলীয় সংস্থায় বিবেচনা করে তাদের মতো প্রশাসনকে ব্যবহার করছে। এ সরকারের ওপর জনগণের আস্থা উঠে গেছে। তাই জগণকেই ভোট কেন্দ্রে আসতে হবে এবং এসে প্রমাণ করতে হবে নিজের প্রার্থীকে ভোট দিতে চায়।

সোমবার দুপুরে ঢাকা থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সাধারন সম্পাদক আমজাদ হোসেন সরকারসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা নির্বাচন বাতিল প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, এখন পর্যন্ত নির্বাচন কমিশন একটি ভোটের ক্রিয়েটিভিলিটি প্রমাণ করতে পারেনি, সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। এ কমিশন একটি হাস্যকর প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এ ব্যাপারে মন্তব্য করার কোনো প্রয়োজন হয় না। এটা একটা অযোগ্য প্রতিষ্ঠান। বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে।

Check Also

লাকসামে ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী হামলা ও পুলিশের মিথ্যা মামলা এবং গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

কুমিল্লা লাকসামে শিবির-জামায়াত সমর্থিত লোকজনের ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *