Breaking News

টম মুডির আইপিএল সেরা একাদশেও নেই কোহলি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সদ্য শেষ হওয়া আসরে যারা দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তাদের নিয়েই সেরা একাদশ সাজিয়েছেন টম মুডি। তার সেই দলে জায়গা হয়নি বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান ও আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে গত ৮ বছর ধরে নেতৃত্ব দেয়া বিরাট কোহলির।

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের প্রধান কোচের দায়িত্বে থাকা সাবেক অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার টম মুডি তার সেরা একাদশে ওপেনার হিসেবে রেখেছেন শিখর ধাওয়ান ও কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুলকে।

তিন নম্বর পজিশনে ব্যাটিং করা বিরাট কোহলির পরিবর্তে টম মুডির পছন্দ মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। চারে বেঙ্গালুরুর দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ায়স, পাঁচে মুম্বাইয়ের হয়ে খেলা ইশান কিশান আর ছয়ে রাজস্থান রয়েলসের হয়ে খেলা রাহুল তেওয়াতি।

বোলিংয়ে টম মুডির পছন্দ সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলা আফগান লেগ স্পিনার রশিদ খান, রাজস্থান রয়েলসের হয়ে খেলা ইংলিশ পেসার জোফরা আর্চার, দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা দক্ষিণ আফ্রিকান পেসার কাগিসো রাবাদা, মুম্বাইয়ের তারকা পেসার জসপ্রিত বুমরাহ ও বেঙ্গালুরুর লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল।

টম মুডির আগে আইপিএলের সদ্য শেষ হওয়া আসরে দুর্দান্ত পারফরম্যান্স করে যাওয়া ক্রিকেটারদের নিয়ে সেরা একাদশ ঘোষণা করেন ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকার। ভারতীয় সাবেক এই তারকা ক্রিকেটারের দলেও জায়গা পাননি বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। তিনি গত আট বছর ধরে আইপিএলে নেতৃত্ব দিলেও দলকে এখনও একটি শিরোপা উপহার দিতে পারেননি।

টম মুডির আইপিএল সেরা একাদশ: শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, এবি ডি ভিলিয়ার্স, ইশান কিশান, রাহুল তেওয়াটি, রশিদ খান, জোফরা আর্চার, কাগিসো রাবাদা, জসপ্রিত বুমরাহ ও যুজবেন্দ্র চাহাল।

Check Also

এক সুনিল ছেত্রীর কাছেই হেরে গেল বাংলাদেশ

২০২২ বিশ্বকাপ আর ২০২৩ এশিয়ান কাপ বাছাইপর্বের লড়াইয়ে আজ কাতারের দোহায় মুখোমুখি হয়েছিল বাংলাদেশ আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *