Breaking News

পুকুর নিয়ে বিরোধে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় পুকুর নিয়ে বিরোধের জেরে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের নাম সৈয়দ মোনাব্বির আহমেদ তনন (২৬)।

সোমবার রাতে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত তনন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞানের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী ও সৃজন সাহিত্য সংগঠনের জেলা শাখার সভাপতি।

তিনি নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের আলিয়ারা গ্রামের সৈয়দ শিব্বির আহমেদের ছেলে।

পরিবারের অভিযোগ, গ্রামের একটি পুকুর নিয়ে ওসমান মিয়ার পরিবারের সঙ্গে বিরোধ চলছিল সৈয়দ শিব্বির আহমেদের পরিবারের। কয়েক দিন আগে দুপক্ষে উত্তেজনা দেখা দিলে তা স্থানীয়ভাবে মীমাংসা করা হয়।

তারা জানান, সোমবার দুপুরে তনন বিরোধপূর্ণ পুকুরপাড়ে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে পিটিয়ে আহত করে। আশঙ্কাজনক অবস্থায় নাসিরনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাকে ঢাকায় নিতে বলেন। পথে নারায়ণগঞ্জে তিনি মারা যান।

তননের ছোট ভাই সৈয়দ তাকবির আহমেদ জানান, ঢাকায় নেয়ার পথে তার ভাই মারা যান। রাত ১০টার দিকে তননের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

এ ব্যাপারে নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, পুকুর নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের লোকেরা ততনকে মারধর করেছে। ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়েছে। এই সম্পর্কে একটি লিখিত অভিযোগও করেছে তার পরিবার।

ময়নাতদন্তের জন্য মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে পরিবার। পুলিশ ঘটনা তদন্ত করছে।

Check Also

গুম হওয়া ব্যক্তিদের পরিবারের নিকট ফেরত দেওয়ার আহবান

৩০ আগস্ট আন্তর্জাতিক গুম দিবস উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ২৯ আগস্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *