Breaking News

‘৭২ বছর বয়সে আর সেই আবেগ নাই’

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও গাজীপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, যে অনুভূতি নিয়ে যুদ্ধ করেছিলাম সেই অনুভূতি আর আজকের অনুভূতি এক নয়। সেই দিনের অনুভূতির মধ্যে আবেগ ছিল। একটা প্রারম্ভিক উচ্ছ্বাসের তাগিদ ছিল; কিন্তু আজকে ৭২ বছর বয়সে আর সেই আবেগ নাই, উচ্ছ্বাস নাই।

শনিবার বিকালে ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাসান উদ্দিন সরকার বলেন, ত্যাগ ব্যতীত কোনোদিন কোনো স্বৈরশাসকের পতন ঘটেনি। সত্যের অনুসারী হতে হলে আমাকে-আপনাকে ত্যাগ স্বীকার করতে হবে।

তিনি বলেন, আসুন আমরা সবাই হিংসা-বিদ্বেষ পরিহার করে আগামী দিনের দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং শহীদ জিয়াউর রহমানের প্রতিষ্ঠিত বিএনপির রাজনীতিকে গণমুখী করার জন্য হাতে হাত ও বুকে বুক রেখে স্বৈরাচারের বিরুদ্ধে লড়াইয়ে অবতীর্ণ হই।

সদর মেট্রো থানা বিএনপির সভাপতি আব্দুস সালামের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় সদস্য ডা. মাজহারুল আলম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন, মহানগর বিএনপি নেতা আনোয়ার হোসেন, সৈয়দ আক্তারুজ্জামান, বশির আহমেদ বাচ্চু, হুমায়ূন কবীর রাজু, মনির হোসেন বকুল, রবিউল ইসলাম রবি, সাইফুল ইসলাম টুটুল, তাঁতী দল নেতা তাজুল ইসলাম, ছাত্রদল নেতা রাজু আহমেদ জয় প্রমুখ।

Check Also

লাকসামে ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী হামলা ও পুলিশের মিথ্যা মামলা এবং গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

কুমিল্লা লাকসামে শিবির-জামায়াত সমর্থিত লোকজনের ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *