Breaking News
Home / খেলাধুলা / শ্রীলংকা সফর স্থগিত হওয়ায় হতাশ টাইগার কোচ

শ্রীলংকা সফর স্থগিত হওয়ায় হতাশ টাইগার কোচ

শ্রীলংকান ক্রিকেট বোর্ডের কঠিন শর্তের কারণেই সফর স্থগিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মার্চের পর জাতীয় দলের কোনো খেলা না থাকায় হতাশ বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।

শুক্রবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে শ্রীলংকা সফর নিয়ে হতাশ প্রকাশ করে টাইগার কোচ বলেছেন, সফর না হওয়ায় আমি সত্যিই হতাশ। তবে শর্ত মেনে সফর না করার সিদ্ধান্ত সঠিক। প্রস্তুতি ছাড়া টেস্ট ম্যাচ খেলা আমাদের জন্য কষ্টকর। বিসিবির সিদ্ধান্তকে আমি পুরোপুরি সমর্থন করছি। কোচ হিসেবে আমি চাই আগে ক্রিকেটাররা ঘরোয়া ক্রিকেট খেলুক। এরপর আন্তর্জাতিক ক্রিকেট। তবে ঘরোয়া ক্রিকেটে প্রথম শ্রেণির ম্যাচ হওয়া উচিত।

ক্রিকেটারদের অনুশীলন নিয়ে কোচ বলেছেন, ছেলেরা তিন-চার মাস ধরে অনুশীলন করছে। তারা যেভাবে কাজ করেছে আমি তাতে গর্বিত। তাদের ফিটনেস ও স্কিল ভালো পর্যায়ে আছে। বোলাররা ফিট রয়েছে। এখন অনুশীলন, প্রস্তুতি এবং ম্যাচ খেলার মতো তাদের তৈরি করাই চ্যালেঞ্জ।

এক প্রশ্নের জবাবে ডোমিঙ্গো বলেছেন, সাদমানের অবস্থান পরিবর্তন করার চেষ্টা করছি। পরিবর্তনে একটু সময় লাগে। বোলিং কোচ ওটিস গিবসন ডানহাতি ব্যাটসম্যানদের বিপক্ষে মোস্তাফিজের ভালো করার চেষ্টা করছেন। নাজমুল হোসেন শান্ত যেভাবে স্পিন খেলে সেটা ঠিক করার চেষ্টা করছি।

তিনি আরও বলেছেন, পেস বোলারদের মধ্যে যারা দ্রুতগতিতে বল করে তাদের একটি ভালো গ্রুপে রাখা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এছাড়া আমাদের ইবাদত, তাসকিন, রাহি, মোস্তাফিজ, খালেদ এবং আল-আমিন আছে। তাসকিন আমাকে মুগ্ধ করেছে। মোস্তাফিজ নতুন বলে ভালো করছে। খালেদ, হাসানের ভবিষ্যৎ উজ্জ্বল মনে হচ্ছে। এ মুহূর্তে বোলিংটা ভালো অবস্থায় আছে।

Check Also

আইসোলেশনে বাংলাদেশ দলের ১১ ক্রিকেটার

শ্রীলংকা সফরের আগেই দুঃসংবাদ টাইগার শিবিরে। জাতীয় দলের দুই সদস্য করোনা টেস্টে পজিটিভ হওয়ায় বাড়তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *