Breaking News
Home / রাজনীতি / যে কারণে কার্গো বিমানে সিঙ্গাপুর যাচ্ছেন ফারুক!

যে কারণে কার্গো বিমানে সিঙ্গাপুর যাচ্ছেন ফারুক!

রক্তে সংক্রমণ ধরা পড়ায় উন্নত চিকিৎসার জন্য জরুরিভা‌বে সিঙ্গাপুর যাচ্ছেন অভিনেতা ও সংসদ সদস্য আকবর হো‌সেন পাঠান ফারুক। পণ্যবাহী কার্গো বিমানে করে ফারুক আগামীকাল সকালের এক‌টি ফ্লাইটে দেশ‌টিতে যাবেন বলে নি‌শ্চিত করেছেন অভিনেতার স্ত্রী ফারহানা ফারুক।

রোববার সকাল ৭টা ৩০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানটি সিঙ্গাপুরের উদ্দেশে উড়াল দেবে। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা চলবে ফারুকের।

করোনাভাইরাসের কারণে যাত্রীবাহী ফ্লাইচ চলাচল বন্ধ বলে ফারুককে কার্গো বিমানে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানিয়েছেন ফারহানা ফারুক। সেক্ষেত্রে এয়ার অ্যাম্বু‌লেন্স কেন নয়! পণ্যবাহী বিমানে কেন যেতে হচ্ছে? এমন প্রশ্ন আসতেই পারে।

এর জবাব দিয়েছেন অভিনেতা ফারুক। তিনি বলেছেন, আমি তো বি‌শেষ কেউ নই যে বিশেষ বিমান বা এয়ার অ্যাম্বু‌লেন্সে যাব। সারাজীবন অভিনয় করে‌ছি। রাজনী‌তি ক‌রে‌ছি দেশ‌কে ভা‌লো‌বে‌সে, বঙ্গবন্ধু‌কে ভা‌লো‌বে‌সে। যাত্রীবাহী বিমানের সুযোগ না থাকায় আমাকে এখন কার্গোতেই চড়তে হবে।

এটাই আমার সামর্থ্য। এয়ার অ্যাম্বু‌লে‌ন্সের খরচ অনেক। তাছাড়া সিঙ্গাপুর গি‌য়ে কী প‌রিমান অর্থ লাগ‌বে সেটার বিষ‌য়টিও দেখতে হবে। তাই আগে থে‌কেই খরচের বিষয়টিতে সতর্ক থাকছি। আসলে কা‌র্গো আর অন্য বিমা‌নের স‌ঙ্গে তফাৎ খুঁজ‌ছি না এখন। আমার যাওয়াটা জরুরি, তাই যেভা‌বে পার‌ছি দ্রুত যা‌চ্ছি।

এ বিষয়ে সংসদ সদস্য হি‌সে‌বে সরকারের পক্ষ থে‌কে কী কো‌নো সহায়তা করা হ‌চ্ছে কি না প্রশ্নে ফারুক বলেন, যতক্ষণ আমার সামর্থ্য আছে ততক্ষণ কিছু নি‌তে চাই না। আমি সবার কাছে শুধু দোয়া চাই। যেন সুস্থ হয়ে আবারও যা‌তে মানু‌ষের সেবায় ফিরতে পারি। য‌দি কখনও বিপ‌দে প‌ড়ে যাই তাহ‌লে সেটা তখনই জান‌তে পার‌বেন।

Check Also

এমসি কলেজ হোস্টেলে গণধ’র্ষ’ণ: ছাত্রলীগ কর্মীদের রুম থেকে দেশি-বিদেশি অ’স্ত্র উ’দ্ধার

সিলেট মুরারিচাঁদ (এমসি) কলেজের হোস্টেলে স্বা’মীকে আটকে রেখে তরুণীকে গ’ণ’ধ’র্ষ’ণের ঘ’টনায় অ’ভিযু’ক্ত ছাত্রলীগ ক’র্মীদের ধরতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *