Breaking News

করোনার সময়ে দেশের প্রয়োজনে ১ টি গুরুত্বপূর্ণ বড় পদের দায়িত্বে মাশরাফি

শুধুমাত্র জাতীয় দলের ক্রিকেটার হিসেবেই নন, মাশরাফি তার নিজ এলাকা নড়াইলের মানুষের সেবায় এগিয়ে এসেছেন সত্যিকারের ভালো একজন মানুষ হিসেবে । বর্তমানে নড়াইল-২ আসনে সংসদ সদস্যের দায়িত্বে আছেন তিনি, সেই হিসেবে দায়বদ্ধতাও বেশি ।

চলমান কো’ভিড-১৯ মোকাবেলায় মাশরাফির গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন বিভিন্ন সামাজিক সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে । এবার তার মাধ্যমেই নড়াইলবাসী পাচ্ছেন অ্যাম্বুলেন্সের সেবা। দেশের চলমান অবস্থায় ভ্রাম্যমাণ হাসপাতালের পাশাপাশি করোনার জন্য সুচিকিৎসা দিতে মাশরাফির এই উদ্যোগ।

নড়াইলে কেউ করোনাতে আক্রান্ত হলে বা সং’ক্রমণের সন্দেহ হলে তাদের সেবা দিবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের অ্যাম্বুলেন্স। মাশরাফির উদ্যোগে চালু হওয়া এই অ্যাম্বুলেন্স সেবা বিনামূল্যে ব্যবহার করা যাবে।

এছাড়াও এর মধ্যেই নিজস্ব অর্থায়নে নিজ এলাকায় ৫০০ পিপিই বা পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট দিয়েছেন মাশরাফি । আর একইভাবে নিজ অর্থায়নেই প্রায় ১২০০ দুস্থ ও অসহায় পরিবারকে পৌঁছে দিয়েছেন খাদ্য সহায়তা ।

কা’রাবন্দীদের সুরক্ষার জন্য যথাযথ পদক্ষেপ নিয়েছেন তিনি । এছাড়া পত্রিকা থেকে খবর জানতে পেরে ৩৪ টি এতিমখানায় নিজ দায়িত্বে পৌঁছে দেন খাবার সামগ্রীসহ উপহার ।

Check Also

লাকসামে ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী হামলা ও পুলিশের মিথ্যা মামলা এবং গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

কুমিল্লা লাকসামে শিবির-জামায়াত সমর্থিত লোকজনের ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *