Breaking News

২২০০টি শাড়ি ও লুঙ্গি ঈদ উপহার দিলেন বিএনপি নেত্রী নিপুন

অসহায়, দরিদ্র, দুস্থ, দিনমজুর মানুষের কাছে ২২০০টি শাড়ি ও লুঙ্গি ঈদ উপহার হিসেবে পৌঁছে দিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন শাখা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী।

বৃহস্পতিবার কেরানীগঞ্জের ৫টি ইউনিয়নের ৪৫টি ওয়ার্ডে দেয়ার জন্য বিএনপি ও অঙ্গ সহযোগী নেতাদের কাছে এই উপহার হস্তান্তর করা হয়।

করোনাভাইরাসের মহামারীতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন শাখা থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষে এই উপহার দেয়া হয়।

অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী যুগান্তরকে বলেন, ঈশ্বরের কৃপায় আমাদের নেতা বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের সহযোগিতায় ও সব নেতা কর্মীদের উৎসাহে যতটুকু সম্ভব হয়েছে সেটুকুই নিয়েই মানবসেবায় নিজেদের নিমজ্জিত করতে পেরে মনে শান্তি বোধ করছি।

দলীয় নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে তিনি বলেন, বিশ্বব্যাপী তাণ্ডব চালানো ভয়াবহ করোনা ভাইরাসের ফলে দেশের এই ক্রান্তিলগ্নে অনেকেই নিজ নিজ অবস্থান থেকে অসহায়, দুস্থ,দিনমজুর মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছেন।

দলের আদর্শগত সকল কর্ম দায়িত্বশীলতার সাথে পালন করে যাচ্ছেন সেজন্য মন থেকে আপনাদের জন্য দোয়া করছি। আল্লাহ্ যেন আপনাদের সকলের মঙ্গল ও সকলকে নিরাপদে রাখেন।

এ সময় কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন শাখা বিএনপির সাধারণ সম্পাদক‌ হাজী মজাদদ্দে আলী বাবুসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

Check Also

লাকসামে ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী হামলা ও পুলিশের মিথ্যা মামলা এবং গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

কুমিল্লা লাকসামে শিবির-জামায়াত সমর্থিত লোকজনের ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *