Breaking News

মাওলানা মুহাম্মাদ আবু তাহের আর নেই

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক সহকারী সেক্রেটারি জেনারেল, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, অধ্যক্ষ মাওলানা মুহাম্মাদ আবু তাহের ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার রাত সাড়ে ৯টায় তিনি ইন্তেকাল করেন।

তার মৃত্যুর খবর পেয়ে রাত ১১.৪৫ টায় মরহুমের মগবাজারস্থ বাসায় ছুটে আসেন আমীরে জামায়াত ডা.শফিকুর রহমান । এ সময় সাথে ছিলেন ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন ও হাতিরঝিল পশ্চিম থানা আমীর মুহাম্মদ আতাউর রহমান সরকার।
বাসার নিচে ১.৪৫টায় প্রথম জানাজা আমীরে জামায়াত ডা.শফিকুর রহমানের ইমামতিতে অনুষ্ঠিত হয়। লাশবাহী গাড়ি রাত ২.১০টায় চট্রগ্রামের উদ্দেশে রওয়ানা হয়েছে।

মরহুমকে চট্টগ্রামের নিজ বাড়িতে ১০ মে সকাল ৭টায় আরেকটি জানাজা হবে। চট্টগ্রামে তার জানাজা শেষে আনোয়ারায় বাবা মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।

Check Also

লাকসামে ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী হামলা ও পুলিশের মিথ্যা মামলা এবং গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

কুমিল্লা লাকসামে শিবির-জামায়াত সমর্থিত লোকজনের ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *