Breaking News
Home / আইন-আদালত / আল্লামা সাঈদীর মুক্তি চেয়ে ফেসবুকে স্ট্যাটাস, সীতাকুণ্ডে মাদ্র্রাসা অধ্যক্ষ গ্রেফতার!

আল্লামা সাঈদীর মুক্তি চেয়ে ফেসবুকে স্ট্যাটাস, সীতাকুণ্ডে মাদ্র্রাসা অধ্যক্ষ গ্রেফতার!

মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীর মুক্তি চেয়ে নিজ ফেসবুক আইডিতে স্ট্যাটাস দেয়ায় সীতাকুণ্ডে এক মাদ্রাসা অধ্যক্ষকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম মাওলানা নুরুল কবির। তিনি সীতাকুণ্ড পৌরসদরস্থ যুবাইদিয়া মহিলা ফাজিল মাদ্র্রাসার প্রধান।

সোমবার রাত ২টার সময় সীতাকুণ্ড ছোবহানবাগ এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। জানা যায়, অধ্যক্ষ নুরুল কবির গত শনিবার মাওলানা সাঈদীর মুক্তি চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছিলেন।

স্ট্যাটাসটি দেয়ার পর তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। তার পোস্টকৃত স্ট্যাটাসে ছাত্রলীগ-যুবলীগের নেতা-কর্মীরা নানা রকম তীর্যক মন্ত্যব্য করতে থাকে। পরে নানামুখী চাপে পড়ে তিনি স্ট্যাটাসটি রিমোভ করে দেন। এ নিয়ে স্থানীয় দু’টি পত্রিকায় সংবাদও প্রকাশিত হয়।

এরই পরিপ্রেক্ষিতে সোমবার রাতে বারৈয়াঢালা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সাইফুল ইসলাম সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মডেল থানার ওসি (তদন্ত) শামিম শেখ বলেন, অভিযুক্ত মাদ্রাসা অধ্যক্ষ নুরুল কবিরকে তথ্য প্রযুক্তি আইনের ধারায় গ্রেফতার করা হয়েছে। তাকে আজ মঙ্গলবার আদালতে চালান করা হবে।

Check Also

যে কারণে হঠাৎ করেই ঢাকা সফরে আসছেন না চীনের প্রতিরক্ষামন্ত্রী!

মানবদেহে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে কার্যকর বলে প্রমাণিত একটি ভ্যাকসিনের তথ্য হাতিয়ে নেয়ার জন্য ব্রিটিশ ওষুধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *