Breaking News

সালথায় আ’লীগ-যুবলীগের সংঘর্ষে আহত ২৩

আধিপত্য বিস্তার কেন্দ্র করে ফরিদপুরের সালথা উপজেলায় আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষে ২৩ জন আহত হয়েছেন।

শনিবার সন্ধ্যায় সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের নওপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, এলাকার আধিপত্য বিস্তার কেন্দ্র করে সালথা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিনের সমর্থকদের সঙ্গে মাঝারদিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. কামাল মাতব্বরের সমর্থকদের সংঘর্ষ বাধে। দেশীয় অস্ত্র ইটপাটকেল নিয়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

দুপক্ষের মধ্যে প্রায় ২ ঘণ্টাব্যাপী ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষ চলে। এ সংঘর্ষে কমপক্ষে ২৩ জন আহত হয়েছেন। আহতদের ফরিদপুরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে মাঝারদিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল মাতব্বর বলেন, গিয়াস উদ্দিনের বাড়ির সামনে দিয়ে আমার সমর্থক বকুলসহ কয়েকজন লোক মাঠে যাচ্ছিলেন। এ সময় গিয়াস উদ্দিনের সমর্থকরা অতর্কিতভাবে তাদের ওপর হামলা চালায়। এরই সূত্র ধরে সংঘর্ষের সৃষ্টি হয়।

হামলার বিষয়টি অস্বীকার করে সালথা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন বলেন, মাটিকাটা নিয়ে এলাকার নারীরা শনিবার বিকালে ঝগড়া করেছে। এ ঘটনা কেন্দ্র করে কামাল মাতব্বরের লোকজন ঢাল-সড়কি নিয়ে মাঠে নেমে আসে। পরে আমার লোকজন তাদের প্রতিহত করতে গেলে সংঘর্ষ বাধে।

সালথা থানার ওসি মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Check Also

লাকসামে ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী হামলা ও পুলিশের মিথ্যা মামলা এবং গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

কুমিল্লা লাকসামে শিবির-জামায়াত সমর্থিত লোকজনের ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *