Breaking News
Home / আইন-আদালত / ২ তারিখ আল্লামা সাইদীর মুক্তি দাবি দিবস হিসেবে পালন করা হবে।

২ তারিখ আল্লামা সাইদীর মুক্তি দাবি দিবস হিসেবে পালন করা হবে।

বাংলাদেশ সহ বিশ্বের কোটি মানুষের হৃদয়ের স্পন্দন ৮২ বছরের বয়জোষ্ঠ আলেমেদ্বীন বিশ্ব বরেণ্য মুফাসসিরে কোরান আল্লামা দেলওয়ার হোসেন সাঈদী আজকে দীর্ঘ প্রায় ১০ বছর কারাগায়ে বন্দি রয়েছেন।

স্বাভাবিকভাবেই এরকম একজন বয়জোষ্ঠ মানুষের একনিষ্ঠভাবে পারিবারিক পরিচর্যার প্রয়োজন সেখানে তিঁনি আজকে অন্ধকার কারাগারের অন্ধ প্রকোষ্ঠে অসহায় জীবন যাপন করছেন। আজকে বাংলাদেশ সহ গোটা বিশ্ব করনা ভাইরাস এর জন্য এক নজিরবিহীন মহা সংকটে রয়েছে।

পৃথিবীর দেশে দেশে মানুষ তাদের ধর্মীয় নেতাদের মাধ্যমে মহান আল্লাহর কাছে দোয়া মুনাজাতের মাধ্যমে পরিত্রাণ লাভের জন্য প্রার্থনা করছে। বাংলাদেশের অধিকাংশ মানুষ মনে করে আল্লামা সাঈদী কে মুক্তি দেওয়া হলে মানুষের জন্য আল্লাহর রহমতের উছিলা হতে পারে।

তাই তাঁর মুক্তির আওয়াজ তুলতে আগামী ২ তারিখ আল্লামা সাইদী মুক্তির দাবি দিবস হিসেবে পালন করা হবে। বাংলাদেশ সহ বিশ্বের যে যেখানে আছেন সেখান থেকে দলমত নির্বিশেষে আপনার ফেইসবুক আইডিতে ,পেইজে,

টুইটারে এবং ইনস্টাগ্রাম সহ সব ধরণের সোশ্যাল মিডিয়া তে আল্লামা সাইদীর মুক্তির পক্ষে আওয়াজ তুলুন এবং জনমত গড়ে তুলুন। মুসলিম উম্মাহ জাগরে জাগ,আল্লামা সাইদী মুক্তি পাক।#FreeSayedee #SaveBangladesh

Check Also

হাজী সেলিমের পরিবার নিয়ে একের পর এক বেরিয়ে আসতেছে যে রহস্য!

একঘরে হয়ে পড়েছেন পুরান ঢাকার দাপুটে নেতা এমপি (সংসদ সদস্য) হাজী সেলিম। সরকারি জমিসহ তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *