Breaking News
Home / বিশেষ সংবাদ / ঢাকা থেকে পালাল করোনা রোগী, ঠাঁই মিলল না বাড়িতে

ঢাকা থেকে পালাল করোনা রোগী, ঠাঁই মিলল না বাড়িতে

ঢাকা থেকে করোনাভাইরাস নিয়ে ২৫ বছরের এক যুবক পালিয়ে গ্রামের বাড়ি চলে আসেন। কিন্তু সেখানে তার স্থান মেলেনি।

পরে চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে এলে তাকে চিকিৎসকরা আইসোলেশন ইউনিটে ভর্তি করে। এ সময় কর্তব্যরত চিকিৎসক পিপিই পরতে গেলে ওই রোগী সবার অগোচরে সেখান থেকেও পালিয়ে যায়।

পরে পুলিশ তাকে নিজ এলাকার বাগান থেকে ধরে এনে চাঁদপুর সদর হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে রাখে। তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার কালিরবাজারস্থ পোয়া গ্রামে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আরএমও ও করোনাভাইরাস বিষয়ে ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, রোববার বিকাল সাড়ে ৩টার দিকে ওই রোগী হাসপাতালে আসেন। তিনি যে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত সে রিপোর্টও তার সঙ্গে ছিল।

সে সময় হাসপাতালের কর্মরত চিকিৎসক তাকে আইসোলেশন ইউনিটে ভর্তি দেন। তাকে নিয়ে ওয়ার্ডবয়রা আইসোলেশন ইউনিটে যান।

পরে আইসোলেশন ওয়ার্ড থেকে পালিয়ে যাওয়ার পর তাৎক্ষণিক তাকে হাসপাতালের আশপাশে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। পরে মডেল থানা পুলিশকে জানানো হয়।

ফরিদগঞ্জ থানার ইনচার্জ আবদুর রকিব জানান, ওই করোনা রোগী চাঁদপুর থেকে পালিয়ে এসেছে এমন খবর পেয়ে রোগীর মোবাইল নম্বর ট্র্যাকিং করে তার অবস্থান নিশ্চিত করি।

পরে ফরিদগঞ্জের চরবড়ালি মহব্বত আলী বেপারি বাড়ির পাশের বাগান থেকে তাকে খুঁজে বের করে রাত সাড়ে ১০টায় চাঁদপুর সদর হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে পাঠানো হয়।

ওসি আরও জানান, ওই রোগী ঢাকা থেকে ভেঙে ভেঙে প্রথমে চাঁদপুর ও পরে ফরিদগঞ্জ আসে। তার বাড়ি থেকেও সে প্রত্যাখ্যাত হয়। এরপর সে চাঁদপুর হাসপাতালে যায়।

Check Also

কাজে আসছে না ডিজিটালি দেয়া আইএসবিএন

দেশে প্রথমবারের মতো ডিজিটালি দেয়া হচ্ছে আন্তর্জাতিক মান পুস্তক সংখ্যা (ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড বুক নাম্বার : …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *