Breaking News
Home / বাংলাদেশ / করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু, লাশ ফেলে পালিয়ে গেলো স্ত্রী

করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু, লাশ ফেলে পালিয়ে গেলো স্ত্রী

বরগুনায় করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে সোমবার ভোররাতে তার মৃত্যু হয়। তিনি সদর উপজেলার বরগুনা পৌরসভার বাসিন্দা।

যুবকের পরিবার জানায়, ওই যুবক মানসিক প্রতিবন্ধী ছিলেন। দীর্ঘদিন তার শরীরে প্রায়ই জ্বর থাকতো। তবে গতকাল রবিবার সন্ধ্যার দিকে তার কাশি শুরু হয় এবং রাত আটটার দিকে সামান্য শ্বাসকষ্ট দেখা দেয়।

রাত তিনটার দিকে শ্বাসকষ্ট আবারও বেড়ে গেলে তার পরিবার বরগুনা জেনারেল হাসপাতালসহ বরগুনা সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর অ্যাম্বুলেন্স চেয়ে যোগাযোগ করে। কিন্তু অ্যাম্বুলেন্স পাওয়া যায়নি বলে জানায় পরিবার। প্রচন্ড শ্বাসকষ্টের একপর্যায়ে সোমবার রাত পৌনে চারটার দিকে তার মৃত্যু হয়।

এদিকে মৃত্যুর পরপরই তার স্ত্রী বাড়ি থেকে পালিয়ে যান। খোঁজ নিয়ে জানা গেছে করোনাভাইরাসের ভয়ে সে পালিয়ে তার বাবার বাড়ি চলে গেছেন।

খবর পেয়ে সকাল সাড়ে ছয়টার দিকে বরগুনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীরা মৃতের বাসায় আসেন এবং সবাইকে কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন। এরপর তারা উপজেলা প্রশাসন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাথে যোগাযোগ করে নিশাতের জানাযা ও দাফনের কাজ সম্পন্ন করেন।

এ বিষয়ে বরগুনা সিভিল সার্জন ডাক্তার হুমায়ুন শাহীন খান জানান, করোনার উপসর্গ দেখা দেয়ার সাথে সাথেই পরিবারের উচিত ছিল বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা। কিন্তু তারা তা না করে ভুল করেছেন। মৃত ওই যুবকসহ তার বাবা-মা এবং তার কাছাকাছি থাকা স্বজনদের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়াও যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করেই তার জানাজা এবং দাফন সম্পন্ন হয়েছে।

তিনি আরও বলেন, মৃতের স্ত্রী পালিয়ে তার বাবার বাড়ি পাথরঘাটা উপজেলায় গেছেন বলে আমরা জানতে পেরেছি। এ বিষয়ে পাথরঘাটা উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে। পাথরঘাটা উপজেলা প্রশাসন ইতোমধ্যেই ওই বাড়ি লকডাউন করে দিয়েছে।

Check Also

রিমান্ড শেষে কারাগারে সেই তিথি

ধর্ম নিয়ে কটূক্তি করার অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত শিক্ষার্থী তিথি সরকারকে একদিনের রিমান্ড শেষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *