Breaking News
Home / জাতীয় / শেষ পর্যন্ত গোপালগঞ্জে ও সড়ক অবরোধ!

শেষ পর্যন্ত গোপালগঞ্জে ও সড়ক অবরোধ!

কর্মহীন, দিনমজুর ও অতিদরিদ্র মানুষ খাদ্য সহায়তার দাবিতে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় ঢাকা-খুলনা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত উপজেলার দিগনগর ইউনিয়নের মোড়লপাড়া, কারিকরপাড়া ও হিন্দুপাড়ার বাসিন্দারা মহাসড়কের রথখোলা নামক স্থানে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন।

এ সময় সড়কের দু’পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। পরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবিএম মাসুদুর রহমান, ইউপি চেয়ারম্যান হাজি মোহাম্মদ আলী ও সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম টুটুল বিক্ষুব্ধ এলাকাবাসীর সাথে কথা বলেন। তাদের খাদ্য সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দেয়ার পর তারা দুপুর ১২ টার দিকে সড়ক থেকে অবরোধ তুলে নেন।

দিগনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মোড়লপাড়ার বাসিন্দা রেজাউল মোড়ল, আবু কালাম মোড়ল বলেন, আমাদের ওয়ার্ডের ৩টি পাড়ায় ৮’শ পরিবারের বসবাস। এরমধ্যে ৩’শ পরিবার ফল বিক্রি, দিনমজুরি ও হাকারি করে জীবিকা নির্বাহ করে। সরকার গত ২৬ মার্চ থেকে সব বন্ধ করে দিয়েছে। আয় বন্ধ হয়ে গেছে। এখন আমরা বেকার হয়ে পড়েছি। আমাদের বাড়িতে খাবার নেই।

আমরা এখনো কোন সরকারি বা বেসরকারি খাদ্য সহায়তা পাইনি। পরিবার পরিজন নিয়ে বড় কষ্টে আছি। আমরা স্থানীয় পলিটিক্সের শিকার। তাই খাদ্য সহায়তা পাইনি। আমাদের মতো ৪ নং ওয়ার্ডের মানুষকেও ত্রাণ থেকে বঞ্চিত করা হচ্ছে। তাই করোনার মৃত্যুর ভয় উপেক্ষা করে পেটের জ্বালায় রাস্তায় নেমেছি। আমরা খাবার চাই। আমাদের খাবার দিন।

আরো পড়ুন: ভিন্ন আঙ্গিকে বাংলা নববর্ষ বরণ:দিগনগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোহাম্মদ আলী বলেন, ঘরে তাদের খাবার নেই, তাই খাবারের দাবিতে তারা কিছু সময় সড়ক অবরোধ করেছে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে যাই। আমি তাদের খাদ্য সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দেয়ার পর তারা সড়ক অবরোধ প্রত্যাহার করে নেয়। ওই ওয়ার্ডে ৮’শ পরিবার বসবাস করে। সেখানে আমরা ৬০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে। বাকী সব পরিবারকে আমরা খাদ্যের ব্যবস্থা করবো।ইত্তেফাক

Check Also

শমী কায়সারের স্বামী রেজা আমিনের পরিচয় নিয়ে এবার বেরিয়ে আসলো যে খবর!

২৭ সেপ্টেম্বর রেজা আমিন সুমনকে বিয়ে করেন জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। ৯ অক্টোবর শমীর নিউ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *