Breaking News

শহীদ ডা. মঈন কে নিয়ে যা বললেন ফখরুল

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দীনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘এই মহামারির বিরুদ্ধে লড়াইয়ে ডা. মঈন উদ্দীন একজন বীর হিসেবেই জাতির কাছে বিবেচিত হবেন।’ বুধবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত এক শোক বিবৃতিতে এ কথা বলেন মির্জা ফখরুল।

শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘অধ্যাপক ডা. মঈন উদ্দিনের মতো একজন মানবিক ডাক্তারের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। আমি তার পরিবার-পরিজন ও নিকটজনদের সমবেদনা জ্ঞাপন করছি। নিজে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত ডা. মঈন রোগীদের সেবার যে দৃষ্টান্ত স্থাপন করেছেন,

তা চিকিৎসক সমাজের জন্য এক অনুকরণীয় শিক্ষা হিসেবে পরিগণিত হবে। বিশ্বব্যাপী করোনাভাইরাসের ছোবলে বাংলাদেশও আক্রান্ত। এই মহামারির বিরুদ্ধে লড়াইয়ে তার এই অবিস্মরণীয় আত্মদান জাতি কোনও দিনই বিস্মৃত হবে না।

ডা. মঈন জীবনের ঝুঁকি নিয়ে পিছু হটেননি, তিনি নির্ভয়ে রোগীদের সেবা করেছেন।’ এদিকে, রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিবৃতিতে জানানো হয়, ডা. মঈনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

দলের চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানান, ডা. মঈনের মৃত্যুতে শোক জানিয়েছে জাতীয়তাবাদী শিক্ষক-চিকিৎসক-কর্মকর্তা-নার্স-কর্মচারী-বিএসএমএমইউ শাখা। সংগঠনের নেতা অধ্যাপক ডা. নজরুল ইসলাম এক বিবৃতিতে এ কথা জানিয়েছেন।

Check Also

Following consecutive remands; Jamaat leaders were sent to jail

The Jamaat leaders, who were arrested from an organizational meeting on last 6th September, were …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *