Breaking News

করোনা প্রতিরোধে বাংলাদেশে আসছে চীনা বিশেষজ্ঞ মেডিকেল টিম

করোনার ভয়া’বহ তান্ডবে কাঁ’পছে পুরো বিশ্ব। বাংলাদেশেও আ’ক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে। মৃ’ত্যু হয়েছে ১ জনের। এ অবস্থায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে বাংলাদেশের পাশে থাকার ঘোষণা দিয়েছে চীন। বুধবার (১৮ মার্চ) সন্ধ্যায় দূতাবাসের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক বিজ্ঞপ্তিতে এ আশ্বাস দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চীন আমাদের বন্ধুত্বপূর্ণ বাংলাদেশিদের জন্য প্রচুর পরিমাণে টেস্ট কিটসহ জরুরি অ্যান্টি-মহামারি চিকিৎসা-সামগ্রী সরবরাহ করার সিদ্ধান্ত নিয়েছে। মহামারি প্রতিরোধে চীন সবসময় বাংলাদেশের নির্ভরযোগ্য অংশীদার হবে।

আরো পড়ুন: পছন্দের তিন ক্রিকেটারের নাম জানালেন জন্টি রোডস নিউজিল্যান্ড সফরটা ভালো কাটেনি ভারতের। নিউজিল্যান্ড সফরে ব্যর্থ ছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। তবে তাকে নিজের পছন্দের ভারতীয় ক্রিকেটারদের তালিকায় রাখছেন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ফিল্ডার জন্টি রোডস।

নিজের পছন্দের তিন ভারতীয় ক্রিকেটারের নাম জানিয়েছেন তিনি। কোহলির পাশাপাশি তার পছন্দের বাকি দুই ভারতীয় ক্রিকেটার হলেন- পেসার জাসপ্রিত বুমরাহ ও অলরাউন্ডার সুরেশ রায়না।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার মনে হয়, ভারতীয় ক্রিকেটের সবচেয়ে ক্ষমতাবান খেলোয়াড় বিরাট কোহলি। পারফরম্যান্স এবং সব মিলিয়ে সে ভীষণ ধারাবাহিক। আমি বুমরাহ আর সুরেশ রায়নার পারফরম্যান্সও উপভোগ করি। পুরো ভারতীয় দলেই দারুণ কিছু প্রতিভা আছে।

Check Also

জামায়াত মহানগরী দক্ষিণ শাখার বিক্ষোভ মিছিল

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সহকারী সেক্রেটারি জেনারেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *