Breaking News

বিসিবি সভাপতি হচ্ছেন মাশরাফি!

গত বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে সিলেটে ম্যাচের পূর্ববর্তী এক সংবাদ সম্মেলনে মাশরাফি জানিয়েছেন তাঁর ওয়ানডে অধিনায়কত্ব থেকে বিদায়ের কথা। সিলেটে জিম্বাবুয়ের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে দিয়েই জাতীয় দলের অধিনায়কত্ব পদ থেকে সড়ে যান তিনি।

তবে মাশরাফি অধিনায়কত্ব থেকে বিদায় নিলেও তাঁর জনপ্রিয়তার কমতি হবে না বলে মনে করেন ভক্তরা। শুধু তাই নয় তাকে ক্রিকেট থেকে হারিয়ে যেতে দিবেন না বোর্ডের কর্মকর্তারাও। মাশরাফি আর খেলতে না পারলেও তাকে যোগ্য মর্যাদার স্থানে বসানো হবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল, এমপি।

অধিনায়কত্ব থেকে বিদায়ের বিষয়ে ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল বলেন, ‘মাশরাফি দেশের ক্রিকেটারদের আইকন। আমরা তাকে সর্বোচ্চ জায়গায় দেওয়ার জন্যই অপেক্ষা করতেছি। মাশরাফিকে আমরা তার যোগ্য মর্যাদার স্থানেই বসাবো’।

বিসিবি এবং আইসিসি’র সাবেক সভাপতি ও বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল বলেছেন, ‘মাশরাফি সবার আইকন। মাশরাফি তার জায়গাতে সব সময় সেরা। সেই অধিনায়কত্ব ছেড়েছে, এখন এমপি। তার সাথে আমাদের সবসময় যোগাযোগ ছিল, আছে। তাকে আমরা সর্বোচ্চ মর্যাদাই দেব।’

তবে মাশরাফি ভক্তদের অনেকেই মনে করছেন, মাশরাফির সেই সর্বোচ্চ সম্মান হতে পারে বিসিবি সভাপতি। কারণ বিসিবির সর্বোচ্চ মর্যাদার জায়গা একমাত্র সভাপতি পদই।

Check Also

এক সুনিল ছেত্রীর কাছেই হেরে গেল বাংলাদেশ

২০২২ বিশ্বকাপ আর ২০২৩ এশিয়ান কাপ বাছাইপর্বের লড়াইয়ে আজ কাতারের দোহায় মুখোমুখি হয়েছিল বাংলাদেশ আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *