Breaking News

আমাদেরকে নেতৃত্ব ছেড়ে দিন: বিএনপিকে কর্নেল অলি

লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি ও জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ড. কর্নেল (অব.) অলি আহমদ বিএনপির উদ্দেশে বলেছেন, হয় সঠিক নেতৃত্ব দেন, না হলে আমাদেরকে নেতৃত্ব ছেড়ে দেন। সঠিক নেতৃত্ব দিলে আমরা মেনে নেব।

বিএনপির উদ্দেশে তিনি আরও বলেন, মুক্তিমঞ্চ গঠন হয়েছিল জনগণকে মুক্তি দেয়ার জন্য। জাতীয় মুক্তিমঞ্চ কোনো মিটিং করলে আপনাদের গাত্রদাহ হয় কেন?

শনিবার তেজগাঁওয়ে এলডিপি কার্যালয়ে জাতীয় মুক্তিমঞ্চের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

অলি আহমদ বলেন, বর্তমানে আমরা পাকিস্তান আমলের চেয়েও খারাপ অবস্থায় আছি। তখন আমরা বিনা বাধায় বিভিন্ন আন্দোলন সংগ্রাম করেছি, কিন্তু এখন ন্যায্য দাবি নিয়েও মাঠে নামা যায় না।

তিনি বলেন, দেশে আইনের শাসন নেই, মানুষের অধিকার নেই। শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষা নেই, ব্যাংকে টাকা নেই, ন্যায়বিচার নেই। সর্বত্র দুর্নীতি ও স্বজনপ্রীতি। জনগণ এর থেকে মুক্তি চায়। যে কোনো সময় এ সরকারের পতন হবে বলেও আশা প্রকাশ করেন তিনি। এলডিপির মহাসচিব রেদোয়ান আহমদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইবরাহিম, এলডিপির প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, বাংলাদেশ জমিয়তে ওলামা ইসলামের যুগ্ম মহাসচিব মনির হোসেন কাসেমী, জাগপার সহ-সভাপতি রাশেদ প্রধান, জাতীয় দলের মহাসচিব রফিকুল ইসমাইল প্রমুখ।

সভা শেষে এলডিপিতে যোগ দেন বাংলাদেশ ফুড অ্যান্ড নিউটিশন অ্যাসোসিয়েশনের সভাপতি ফরিদ আমিন ও শেখ সানজিদা নাসরিনের নেতৃত্ব কয়েকজন নেতা।

Check Also

লাকসামে ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী হামলা ও পুলিশের মিথ্যা মামলা এবং গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

কুমিল্লা লাকসামে শিবির-জামায়াত সমর্থিত লোকজনের ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *