Breaking News
Home / খেলাধুলা / মাহমুদুল্লাহর রিপ্লেস হিসেবে যে খেলোয়াড়কে দলে নিয়ে আসছে বোর্ড

মাহমুদুল্লাহর রিপ্লেস হিসেবে যে খেলোয়াড়কে দলে নিয়ে আসছে বোর্ড

আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের যুবদলের হয়ে দারুণ পারফরমেন্স দেখিয়ে এসেছেন দলের ওপেনার ব্যাটসম্যান তানজিদ হাসান তামিম । এবারের বিশ্বকাপে সর্বোচ্চ স্ট্রাইক রেটে রান তুলেছিলেন তিনি । সেটি যেন আবারো প্রমাণ করলেন এই ব্যাটসম্যান । গতকাল বিকেএসপিতে জিম্বাবুয়ের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ে নেমে অসাধারণ খেলেছেন তিনি ।

প্রথম ইনিংসে জিম্বাবুয়ের ২৯১ রানের জবাবে ৬৯ রানেই ৫ উইকেট হারিয়ে ফেলে বিসিবি একাদশ । তখন দলের অধিনায়ক আল-আমিনের সঙ্গে ২১৯ রানের বিশাল এক জুটি গড়ে তোলেন তানজিদ হাসান তামিম । ৯৯ বলে ১৪টি চার ও ৫টি ছক্কায় শেষ পর্যন্ত ১২৫ রানে অপরাজিত থাকেন তামিম ।

বাঁহাতি এই ব্যাটসম্যানকে দেখার পর তাকে নিয়ে বেশ উৎসাহী ছিলেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু । নান্নু বলেছিলেন, তানজিদ এখনই জাতীয় দলের খেলার সুযোগ পাচ্ছেন । দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে তাকে স্বাগত জানানো হয়েছিলো দলে এবং তারা প্রশংসিতও হয়েছিলো । কিন্তু আমি তাদের এ বিষয়ে মাথা নিচু করে কাজ চালিয়ে যেতে বলেছি ।

নান্নু জানান, দেশের প্রতিটা খেলোয়াড়ই প্রতিভাবান । তবে আন্তর্জাতিক ক্রিকেটের জন্য তৈরি হতে তাদের আরো সময় দরকার । যদি আমাকে জিজ্ঞেস করা হয়, কোন খেলোয়াড় এই মুহূর্তে জাতীয় দলে সুযোগ পেতে পারে তবে আমি একটি নামই বলবো- তানজিদ হাসান তামিম । এদিকে তাকে টেস্ট ক্রিকেটে মাহমুদুল্লাহর রিপ্লেস হিসেবেও সেরা চয়েস বলে মনে করেন নির্বাচক ।

Check Also

তিন ধরনের ক্রিকেটই খেলতে চান মোস্তাফিজ

তিন ধরনের ক্রিকেটই খেলতে চান মোস্তাফিজুর রহমান। সব ফরম্যাটে নিয়মিত হওয়ার চেষ্টা তার। সোমবার অনুশীলন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *