Breaking News
Home / রাজনীতি / বান্ধবীকে নিয়ে জুনিয়রকে মারধর করল জাবি ছাত্রলীগ নেতা

বান্ধবীকে নিয়ে জুনিয়রকে মারধর করল জাবি ছাত্রলীগ নেতা

ফ্যানের সুইচ দেওয়া নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষার্থীকে মারধরের করেছে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সহ-সভাপতি।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) জাবির কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় এ ঘটনা ঘটে। ছাত্রলীগ নেতা শামিম শিকদার বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক (আইআর) বিভাগের ৪০তম ব্যাচের ছাত্র। তিনি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

জানা গেছে, শামীমের রোজা নামের তার বান্ধবীকে নিয়ে ওই শিক্ষার্থীকে মারধর করেন। রোজা সরকার ও রাজনীতি বিভাগের ৪৩ ব্যাচের ছাত্রী।

এ বিষয়ে ভূক্তভোগী জানান, “আমি আমার এক বান্ধবীর সঙ্গে ক্যাফেটেরিয়ায় পড়াশোনা করছিলাম। এসময় ফ্যানের সুইচ দেওয়া নিয়ে তার (শামীমের) সঙ্গে ঝগড়া হয়। এক পর্যায়ে তিনি আমার পরিচয় জানতে চান। পরিচয়ে নিজেকে ফ্রেশার হিসেবে জানালে, তিনি আমাকে এলোপাথাড়ি চড় মারতে থাকেন। এ সময় আমার বান্ধবী আমাকে সাহায্য করতে এগিয়ে আসলে শামীম তার শরীরেও আঘাত করেন। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।”

মারধরের পর অসুস্থ হয়ে পড়লে আদনানকে তার সহপাঠীরা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে ভর্তি করেন।

এ বিষয়ে কথা বলতে শামীম শিকদারের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এদিকে এ ঘটনার পর মারধরের শিকার আদনান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এএসএম ফিরোজ-উল-হাসানের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে।

অভিযোগপত্র পাওয়ার পর প্রক্টর এএসএম ফিরোজ-উল-হাসান বলেন, “আমি অভিযোগপত্র পেয়েছি। বিষয়টি নিয়ে সুষ্ঠু বিচার করা হবে, যেন ভবিষ্যতে এমন ঘটনা ঘটানোর সাহস কেউ না পায়।”

Check Also

মেজর হাফিজ বললেন সরকারের পতন ঘটাতে যা করতে বললেন!

বিএনপির ভাইস-চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম বলেছেন, ভোটে নয়, রাজপথেই ব্যাপক গণঅভ্যুত্থানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *