Breaking News

চসিকে ধানের শীষ চান বিএনপির ৬ নেতা, মনোনয়ন সংগ্রহ

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে মেয়র পদে দলীয় ফরম বিতরণ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপি। ফরম বিতরণের দুই দিনে দলটি জন নেতা ধানের শীষের প্রতীকের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) এবং বুধবার (১৯ ফেব্রুয়ারি) নয়াপল্টনে দলের প্রধান কার্যালয় থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেন।

মনোনয়ন সংগ্রহকারীরা হলেন- মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সহ-সভাপতি নিয়াজ মোহাম্মাদ খান, সহ-সভাপতি সৈয়দ আজম উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও সাবেক যুগ্ম-সম্পাদক মো. এরশাদ উল্লাহ ও ডা. লুসি খান।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, স্থায়ী কমিটির মিটিংয়ে আগামী সোমবার (২৪ ফেব্রুয়ারি) আগ্রহী মেয়র প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ হবে। সাক্ষাৎকার শেষে যাচাই-বাছাই করে মেয়র পদে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী, চসিকের ভোট হবে আগামী ২৯ মার্চ। সব কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি। যাচাই-বাছাই ১ মার্চ। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৮ মার্চ। ৯ মার্চ প্রতীক বরাদ্দ।

ব্রেকিংনিউজ

Check Also

লাকসামে ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী হামলা ও পুলিশের মিথ্যা মামলা এবং গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

কুমিল্লা লাকসামে শিবির-জামায়াত সমর্থিত লোকজনের ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *