Breaking News
Home / বিনোদন / হিন্দি গানে ছাত্রীদের সঙ্গে গা ভাসালেন অধ্যক্ষ, ভাইরাল (ভিডিও)

হিন্দি গানে ছাত্রীদের সঙ্গে গা ভাসালেন অধ্যক্ষ, ভাইরাল (ভিডিও)

চুয়াডাঙ্গার জীবননগর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. আলাউদ্দিনের নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর চুয়াডাঙ্গা ছাড়িয়ে এখন তা বিভিন্ন মহল থেকে সমালোচনা কুড়াচ্ছে (?)।

মঙ্গলবার সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, হিন্দি গানের তালে ছাত্রীদের সঙ্গে আবেগে গা ভাসিয়ে দিয়েছেন অধ্যক্ষ আলাউদ্দিন। এ সময় তিনি সাদা পাঞ্জাবি ও টুপি পরিহিত ছিলেন।

জানা যায়, গত শনিবার জীবননগর সরকারি মহিলা কলেজের বসন্তবরণ উৎসবের আয়োজন করা হয়। সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানে হিন্দি গান বাজানো হয়। আর এ হিন্দি গানের তালে তাল মিলিয়ে ছাত্রীদের সঙ্গে নাচেন অধ্যক্ষ মো. আলাউদ্দিন। এরপর গতকাল মঙ্গলবার ভিডিওটি ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

১ মিনিট ৩৬ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, কলেজের বেশ কয়েকজন শাড়িপরা ছাত্রীর সঙ্গে কোমর দুলিয়ে নাচছেন অধ্যক্ষ মো. আলাউদ্দিন।

ভিডিও ছড়িয়ে পড়লে জেলার অভিভাবক ও সুধীজনরা নানা সমালোচনা করেন। অনেকে বলেন, ভাষার মাসে একটি শিক্ষা প্রতিষ্ঠানে এ ধরনের হিন্দি গানে নাচ কোনোভাবেই কাম্য নয়। কেউ কেউ ছাত্রীদের সঙ্গে অধ্যক্ষের নাচকে নেতিবাচকভাবে দেখছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে অধ্যক্ষ মো. আলাউদ্দিন বলেন, ‘বসন্তবরণ অনুষ্ঠান চলাকালে ছাত্রীরা জোর করে আমাকে মঞ্চে টেনে তুলেছে। এ সময় আমি একটু নাচ করে নেমে পড়ি। সেই সময় হিন্দি গান বাজছিল, সেটা আমাদের অনুষ্ঠানের একেবারে শেষে।’

এ ব্যাপারে মন্তব্য জানতে চাইলে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক (ডিসি) নজরুল ইসলাম সরকার বলেন, ‘বিষয়টি আরো ভালোভাবে জানার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।’

Check Also

‘মান্না বেঁচে থাকলে শাকিব এই পর্যায়ে আসতে পারতেন না’

চিত্রনায়ক মান্না বেঁচে থাকলে শাকিব খান এই পর্যায়ে আসতে পারতেন না বলে মন্তব্য করেছেন ‘ইতিহাস’খ্যাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *