Breaking News

বাজারে উচ্চ মূল্যে বিক্রি হচ্ছে কচুরিপানা

সম্প্রতি কচুরিপানা নিয়ে পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নানের এক বক্তব্যের পর বিষয়টি নিয়ে ঢের আলোচনা চলছে ইন্টারনেটে। আলোচনা হয়েছে জাতীয় সংসদেও। কচুরিপানার উপকারী দিক নিয়ে সংবাদও প্রচারিত হচ্ছে বিভিন্ন সংবাদমাধ্যমে। এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দোকান থেকে কচুরিপানা কিনছেন ক্রেতারা।

তবে ভিডিওটি কোন জায়গা থেকে ধারণ করা সেটাও জানা সম্ভব হয়নি। তবে ভিডিও নিয়ে কাজ করেন এমন কয়েকজন জানিয়েছেন, কোনো একটি বাজারে পূর্ব পরিকল্পিতভাবে এটি তৈরি করা হয়েছে।

আজ বুধবার এমডি বনফুল নামের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এমন একটি ভিডিও আপলোড করা হয়। ভিডিওটিতে দেখা যায়, এক ব্যক্তি সবজির দোকানে এসেই কচুরিপানার দাম জিজ্ঞাসা করছেন। বিক্রেতা জানাচ্ছেন, কচুরিপানার কেজি ৮০ টাকা। এরপর দাম কিছুটা কম রাখা যায় কিনা এমন প্রশ্ন করলে বিক্রেতা জবাব দেন, কেজিতে ৫ টাকা কম রাখা যাবে।

কিন্তু তিনি ৬০ টাকা কেজি রাখতে বললেও রাজি হয়ে যান বিক্রেতা। এরপর তিনি আধা কেজি কচুরিপানা নেন। এরমধ্যেই অপর এক ব্যক্তিও এসে দাম জানতে চান এবং তিনিও কিছু কচুরিপানা কেনে। একই সময়ে পেছন থেকে অপর একটি কণ্ঠ ভেসে আসে, যেখানে জানতে চাওয়া হয় আর কচুরিপানা আছে কিনা। জবাবে দোকানদার জানান, আছে, আছে।

তবে ভিডিওটি দেখে অনেকেই অবাক হলেও বেশিরভাগ ফেসবুক ব্যবহারকারীই বলছেন, ‘এটি মন্ত্রীকে ট্রল করে বানানো হয়েছে।’ এদিকে মিজান রহমান নামের এক ব্যক্তি লেখেন, ‘আসলে কি মানুষ পাগল হয়ে গেছে নাকি।’

এ সময় তার এমন প্রশ্নের জবাবে কায়সার হামিদ নামের এক ব্যক্তি লেখেন, ‘Mizan Rehman আরে ভাই এগুলো মন্ত্রীকে ট্রল করে ভিডিও বানাইছে।’

Check Also

আজিজ মোহাম্মদ ভাইয়ের ব্যাংক হিসাব জব্দ

ব্যবসায়ী ও চলচ্চিত্র প্রযোজক আজিজ মোহাম্মদ ভাইয়ের ব্যাংক হিসাব জব্দ করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *