Breaking News

খালেদা জিয়াকে মেরে ফেলার ষড়যন্ত্র চলছে : মিনু

দেশ এখন চড়ম সংকটের মধ্যে দিয়ে চলছে। দেশের অর্থনৈতিক অবস্থা অত্যন্ত খারাপ। গণতন্ত্র একেবারেই ধ্বংশ হয়ে গেছে। এই অবৈধ সরকার বাকশালী কায়দায় দেশ পরিচালনা করছেন। দেশের মানুষের জানমালের কোন নিরাপত্তা নাই। মঙ্গলবার বিকেলে তাঁতী দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি বক্তব্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিরোধী দল দমনে স্ট্রিম রুলার চালাচ্ছে সরকার। বিরোধীদের নামে বেনামে মামলা দিয়ে হয়রানী করছে। বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে সাজানো রায়ে কারাগারে রেখেছে। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ। যে কোন সময় তাঁর দূর্ঘটনা ঘটতে পারে। দেশে একনায়কতন্ত্র বহাল রাখতে বেগম খালেদা জিয়াকে চিকিৎসার নামে মেডিকেলে রেখে তিলে তিলে মেরে ফেলার ষড়যন্ত্র চলছে বলেও মন্তব্য করেন এই বিএনপি নেতা।

মিজানুর রহমান মিনু বলেন, দেশকে এবং দেশের মানুষকে রক্ষা করতে হলে বেগম খালেদা জিয়ার মুক্তির কোন বিকল্প নাই। এ সরকার আদালতের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করতে দেবে না। দুর্বার আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করতে হবে। আর এই আন্দোলন করতে হলে সকলের ঐক্যবন্ধ থাকতে হবে। যেকোন সময়ে কেন্দ্রের নির্দেশনা আসতে পারে। এই নির্দেশনা অনুযায়ী সকল নেতাকর্মীকে রাজপথে নামার আহবান জানান মিনু।

রাজশাহী নগর বিএনপির কার্যালয়ে জেলা ও মহানগর তাঁতী দলের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহানগর তাঁতী দলের সভাপতি আরিফুল শেখ বনি। প্রধান বক্তা ছিলেন তাঁতী দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক শহিদুল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) সৈয়দ শাহীন শওকত, মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, দপ্তর সম্পাদক নাজমুল হক ডিকেন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর তাঁতী দলের সদস্য সচিব রাশেদুল ইসলাম মাসুম, জেলা তাঁতী দলের আহবায়ক সানাউল ইসলাম ও সদস্য সচিব জিল্লুর রহমান।

এছাড়াও মহানগর তাঁতী দলের যুগ্ম আহবায়ক আরিফুর রহমান পিন্টু, ওমর ফারুক, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ বীন তারেক, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি প্রমূখ।

Check Also

লাকসামে ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী হামলা ও পুলিশের মিথ্যা মামলা এবং গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

কুমিল্লা লাকসামে শিবির-জামায়াত সমর্থিত লোকজনের ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *