Breaking News
Home / বাংলাদেশ / সংসদে আজহারীর সমালোচকদের তুলোধুনো করলেন এমপি বাবলু

সংসদে আজহারীর সমালোচকদের তুলোধুনো করলেন এমপি বাবলু

সম্প্রতি জাতীয় সংসদে দেয়া এক বক্তব্যে স্বতন্ত্র এমপি রেজাউল করিম বাবলু বলেছেন, যারা মিজানুর রহমান আজহারীর সমালোচনা করে, তারাই ফিল্ডে গিয়ে টিনএজ ছেলেমেয়েদের নিয়ে বুকটা ফাইট্টা যায় গান করে তাদের উত্ত্যক্ত করে। তাদের উচ্ছৃঙ্খল করে। গত রোববার (১০ ফেব্রুয়ারি) সংসদে দেয়া দেয়া বক্তব্যে বগুড়া-৭ আসনের স্বতন্ত্র এমপি বাবলু একথা বলেন।

তিনি বলেন, পাঙ্খাওয়ালিরা গিয়ে পাঙ্খার গান গায়। বুক ফাইট্টা যায়- এসব গান গেয়ে যখন যুবসমাজকে ধ্বংস করে, তখন আমরা কিছু বলি না, মাননীয় স্পিকার। আমার দৃষ্টিতে যতক্ষণ পর্যন্ত জাতির মধ্যে ধর্মীয় মূল্যবোধ সৃষ্টি না হবে, ততক্ষণ পর্যন্ত খুন, ধর্ষণ, রাহাজানি বন্ধ হবে না, কমবে না।

তিনি আরো বলেন, সম্প্রতি কয়েক দিন হলো আমাদের একজন ইসলামী বক্তা আজহারীকে নিয়ে কথা উঠেছে। আজহারী কী রাজনীতি জানেন, তার বয়স কত। আজহারী কী রাজনীতি বোঝেন যে, তাকে নিয়ে আমরা বড় বড় লোকগুলো টানাটানি করি। তাকে আরো ওপরের দিকে তুলে দিই।

এমপি বাবলু বলেন, আজহারী কোরআনের আয়াত নিয়ে কথা বলেন। তার পেছনে আমরা সবাই লেগেছি। মাননীয় স্পিকার, এটি আজহারীর সঙ্গে লাগা নয়, এটি করে আমাদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানা হয়েছে। কিছু বিদেশি গোয়েন্দা, বিদেশি এজেন্ডা বাস্তবায়নকারী স্বার্থান্বেষী ব্যক্তি আমাদের এই ৯৫ শতাংশ মুসলিম দেশে ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনে আমাদের প্রধানমন্ত্রীর সুনাম ক্ষুণ্ণ করছে।

তিনি বলেন, মাননীয় স্পিকার, আমরা এ জাতীয় সংসদে অনেক সময় অবান্তর কথা বলে থাকি। কেউ সহনীয় পর্যায়ে ঘুষ খেতে বলি, কেউ গ্রিল ধরে ১০ তলা ভবন ফেলে দেয়। এই মুজিববর্ষে, ৫০ বছর পরও আমরা রাজাকার আর মুক্তিযোদ্ধার তালিকার ফয়সালা করতে পারিনি। সেখানে কে দুই-একটা কথা বলেন, কোরআনের আয়াত বলেন, হাদিস বলেন– আর আমরা ওঠেপড়ে লেগেছি তার পেছনে।

রেজাউল করিম বাবলু আরো বলেন, যারা ধর্মীয় বিভেদ সৃষ্টি করে অতিউৎসাহী হয়ে, সরকারের ভাবমূর্তি নষ্ট করছে, তাদের চিহ্নিত করা হোক। আজ তারা এ বিষয়ে এত অতিউৎসাহী কেন?

Check Also

এমসি কলেজ হোস্টেলে গণধ’র্ষ’ণ: ছাত্রলীগ কর্মীদের রুম থেকে দেশি-বিদেশি অ’স্ত্র উ’দ্ধার

সিলেট মুরারিচাঁদ (এমসি) কলেজের হোস্টেলে স্বা’মীকে আটকে রেখে তরুণীকে গ’ণ’ধ’র্ষ’ণের ঘ’টনায় অ’ভিযু’ক্ত ছাত্রলীগ ক’র্মীদের ধরতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *