Breaking News
Home / আন্তর্জাতিক / বাংলাদেশকে ধন্যবাদ জানালেন ইনজামাম

বাংলাদেশকে ধন্যবাদ জানালেন ইনজামাম

পাকিস্তান সফরে যাওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে ধন্যবাদ জানিয়েছেন ইনজামাম-উল-হক। পাকিস্তানের এ কিংবদন্তি ক্রিকেটার সোমবার নিজের ইউটিউব চ্যানেলে বলেন, পাকিস্তান সফরে আসার সিদ্ধান্ত নেয়ায় আমরা বাংলাদেশের কাছে কৃতজ্ঞ। টাইগারদের ধন্যবাদ।

বাংলাদেশ যদি পুরো সিরিজটি একসঙ্গে খেলে যেত তাহলে সমর্থকদের জন্য আরও ভালো হতো। আমার বিশ্বাস সমর্থকরা সিরিজটি ভালোভাবে উপভোগ করবেন। ২০০৯ সালে লাহোরে শ্রীলংকা ক্রিকেট দলকে বহনকারী বাসে সন্ত্রাসী হামলার পর থেকেই পাকিস্তান সফরে যেতে সাহস পাচ্ছে না বিদেশি কোনো দল।

তবে দেশের মাঠে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে সর্বোচ্চ চেষ্টাই করে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সম্প্রতি সন্ত্রাসী হামলায় আক্রান্ত সেই শ্রীলংকা ক্রিকেট দলকে নিয়েই করাচি এবং রাওয়ালপিন্ডিতে সিরিজ আয়োজন করেছে পাকিস্তান। সবকিছু ঠিক থাকলে আগামী ২২ জানুয়ারি তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ দল।

এই সফরে নিরাপত্তা নিয়ে কোনো সমস্যা না হলে ফেব্রুয়ারিতে টেস্ট আর এপ্রিল মাসে একটি ওয়ানডে আর একটি টেস্ট ম্যাচ খেলতে ফের পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ দল।সূত্র: ক্রিকেট পাকিস্তান ডটকম

Check Also

প্রশ্ন তারেক রহমানের: জনগণের কাছে কি রাষ্ট্রের মালিকানা আছে, নাকি জনগণ এখন নিজ দেশেই পরাধীন?

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, জাতি হিসেবে হয়তো অনেক অপ্রাপ্তি রয়েছে তবে আমাদের চরম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *