Breaking News
Home / আন্তর্জাতিক / কলকাতায় বাংলাদেশি রোগীর টাকা ছিনতাইকারী সেই পুলিশ সদস্য গ্রেফতার

কলকাতায় বাংলাদেশি রোগীর টাকা ছিনতাইকারী সেই পুলিশ সদস্য গ্রেফতার

ক্যানসার রোগী বাংলাদেশি নাগরিকের কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় কলকাতার সেই পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা বিভাগ। গ্রেফতারকৃত পুলিশ সদস্যের নাম বিশ্বনাথ বিশ্বাস। তিনি কলকাতা পুলিশের গাড়িচালক। বর্তমানে তিনি তালতলা থানায় কর্মরত।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, গত ২১ নভেম্বর ভোররাতে মৌলালি মোড়ে ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরপর অভিযোগ দায়ের হয় ১৬ ডিসেম্বর। ছিনতাইয়ের শিকার মোশারফ হোসেন বাংলাদেশের গাইবান্ধা জেলার বাসিন্দা। তিনি মুম্বাইয়ে গিয়েছিলেন কোলন ক্যানসারের চিকিৎসা করাতে।

২০ নভেম্বর রাতে তিনি কলকাতায় ফিরে মির্জা গালিব স্ট্রিটের একটি হোটেলে উঠেন। পরদিন ২১ নভেম্বর ভোরবেলায় তার শিয়ালদহ স্টেশন থেকে গেদে যাওয়ার ট্রেন ধরার কথা ছিল। ওই দিন তার আত্মীয় গোলাম সাকলাইনকে নিয়ে ট্যাক্সিতে শিয়ালদহ যাচ্ছিলেন মোশারফ। মৌলালি মোড়ের কাছে পুলিশের পোশাকে থাকা এক ব্যক্তি তাদের ট্যাক্সি দাঁড় করান।

এর পর তাঁদের পরিচয় জানতে চান। বাংলাদেশি নাগরিক শুনেই ওই পুলিশ সদস্য তাদের পাসপোর্ট এবং সঙ্গে থাকা ২৭ হাজার বাংলাদেশি টাকা কেড়ে নেন। ওই পুলিশ সদস্য মোশারফ এবং তার সঙ্গীকে মিথ্যা মামলায় গ্রেফতারের ভয় দেখিয়ে, এমনকি প্রাণে মারার হুমকি দেন।যুগান্তর

Check Also

হাজী সেলিমের পরিবার নিয়ে একের পর এক বেরিয়ে আসতেছে যে রহস্য!

একঘরে হয়ে পড়েছেন পুরান ঢাকার দাপুটে নেতা এমপি (সংসদ সদস্য) হাজী সেলিম। সরকারি জমিসহ তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *