Breaking News

রেব এর অভিযানে কেরানীগঞ্জ এলাকা হতে ১০০৭ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

জুনায়েদ উল্লাহঃ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

গত সোমবার আনুমানিক ১২.০৫ ঘটিকার সময় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শাহীনুর চৌধুরী এর নেতৃত্বে একটি আভিযানিক দল দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী নেতা মোঃ আরমান আলী (২২), পিতা- মোঃ শহীদ, সাং- ভবেরবরে, থানা-বেনাপোল পোর্ট, জেলা- যশোর এবং  মোঃ ইয়াসিন আলী ( ২৮), পিতা- আব্দুর রশিদ, সাং- ভালাইপুর, থানা- আলমডাঙ্গা, জেলা- চুয়াডাঙ্গা নামের দুই জন মাদক ব্যবসায়ীকে এক হাজার সাত বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি প্রাইভেট কার, ০৪ টি মোবাইল ও নগদ এগার হাজার চার শত টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকা সহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Check Also

২০ হাজার করে টাকা পাচ্ছেন যেসব শিক্ষক

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বিশেষ অনুদান বাবদ ২০ জন শিক্ষককে ২০ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *